No title

 নিত্য নতুন নতুন স্টাইলের ব্লাউজ ডিজাইন কালেকশন

আমরা বাঙালি তাই আমাদের শাড়ি পড়তে খুব ভালো লাগে ।আমরা যদি সব সময় শাড়ি নাও পড়ি তবে যে কোনো অনুষ্ঠান বা যেকোনো উৎসব হলে আমাদের শাড়ি অবশ্যই পড়তে হয় ।  আবার অনেকেই আছে শখ করে শাড়ি পড়ে ।

 শুধু শাড়ী পড়ল তো হবে না এর সঙ্গে ব্লাউজের দরকার । আপনি যত দামি দেখে শাড়ি পরুন তারপরও আমাদের সবথেকে শাড়ির মানানসই হচ্ছে ব্লাউজ । ব্লাউজ হচ্ছে আমাদের সৌন্দর্য ঠিক শাড়ির মতো , আমরা অনেকেই হয়তো মার্কেট থেকে বিভিন্ন ডিজাইনের ব্লাউজ কিনে থাকি আবার অনেকেই দর্জির দোকানে তৈরি করে নেই বিভিন্ন ডিজাইনের ব্লাউজ । 

কিছু কিছু শাড়ির সঙ্গে  ব্লাউজের পিস থাকে ,  কিছু কিছু শাড়ির সঙ্গে বিভিন্ন ধরনের ব্লাউজের পিস থাকে  । তবে আপনি চাইলে সুন্দর ডিজাইন করে আলাদা কাপড় কিনে ব্লাউজ তৈরি করতে পারেন । বর্তমান যুগে মার্কেটে বিভিন্ন ধরনের ব্লাউজের পিস কিনতে পাওয়া যায়  । তাই আজকে সবার জন্য সুন্দর নতুন নতুন ডিজাইনের ব্লাউজ এর কালেকশন। 

নারীদের জন্য ব্লাউজের ডিজাইন এর কালেকশন । 

  • ROUND NECK SILK BLOUSE DESIGN <  নারীদের জন্য রয়েছে রাউন্ড নেক ব্লাউজ ডিজাইন এর কালেকশন । 
  • GOLD HIGH NECK SILK BLOUSE DESIGN <  গোল্ড হাই নেক সিল্ক ব্লাউজ ডিজাইন  কালেকশন । 
  • GOLDEN  SLEEVELESS READYMADE SAREE BIOUSE DESIGN <  গোল্ডেন স্লিভলেস রেডিমেড শাড়ি ব্লাউজ ডিজাইন কালেকশন। 
  • POLY SILK DIGITAL PRINTED BOAT NECK BLOUSE DESIGN <পলি সিল্ক ডিজিটাল প্রিন্টেড বোট নেক ব্লাউজ ডিজাইন কালেকশন  ।
  • EIBOW LENGTH SLEEVES BLOUSE DESIGN < ইলবো লেন্থ স্লিভস ব্লাউজ ডিজাইন কালেকশন । 
  • BACK CHAIN CHAIN BLOUSE DESIGN<  বেক চেইন স্টাইল ব্লাউজ ডিজাইন কালেকশন। 
  • HIGH COLLAR BLOUSE DESIGN < হাই কলার ব্লাউজ ডিজাইন কালেকশন । 
  • NECKLACE BLOUSE DESIGN< নেকলেস ব্লাউজ ডিজাইন কালেকশন । 
  • HIGH NECK BLOUSE DESIGN <  হাই নেক ব্লাউজ ডিজাইন কালেকশন ।
  • TRADITIONAL PALKI BLOUSE < ট্র্যাডিশনাল পালকি ব্লাউজ ডিজাইন কালেকশন । 

বর্তমান যুগে নারীরা বিভিন্ন জনের কাছে বিভিন্ন ধরনের ব্লাউজের ডিজাইন কালেকশন দেখে থাকে । বিশেষ করে অভিনেত্রীদের মধ্যে শাড়ির সঙ্গে ব্লাউজ ডিজাইন কালেকশন বেশি পরিমাণে দেখা যায় । তবে শুধু অভিনেত্রীরা নয় বরঞ্চ সব নারীদের জন্য শাড়ির সঙ্গে ব্লাউজের সুন্দর সুন্দর ডিজাইনের প্রয়োজন রয়েছে ।  তাই আমরা সবার উদ্দেশ্যে নিয়ে আলোচনা করব নতুন নিত্য ব্লাউজ ডিজাইন এর কালেকশন ।

নারীদের জন্য রয়েছে নতুন নতুন ব্লাউজ ডিজাইন এর কালেকশন

১ . রাউন্ড নেক ব্লাউজ ডিজাইন ।  { ROUND NECK SILK BLOUSE DESIGN }

বিভিন্ন অনুষ্ঠানের জন্য একটি অসাধারণ ব্লাউজ ডিজাইন কালেকশন ।  যেকোনো লাইট  পিংক  কালার শাড়ির সঙ্গে পরলে অনেক সুন্দর লাগবে । এমব্রয়ডারি কাজ করায়েন প্লাস্টিক আপনি যেকোন বিয়ে অনুষ্ঠানে বা যে কোন পার্টিতে পড়তে পারবেন ।  ব্লাউজের সামনে ও পিছনে  জরির কাজ ও হাতায় অসাধারণ কচি । আমাজনে অফারের পেতে পারেন ১০৯৯৯ টাকা । 

২.GOLD HIGH NECK SILK BLOUSE DESIGN <  গোল্ড হাই নেক সিল্ক ব্লাউজ ডিজাইন  কালেকশন । 

গোল্ড হাই নেক ব্লাউজ ডিজাইন কালেকশন । ব্লাউজের ডিজাইন এখন খুব ট্রেন্ডি । বর্তমান যুগে নারীরা এ ধরনের ব্লাউজ পরতে খুব পছন্দ করে ।  যে ধরনের যেকোনো ধরনের শাড়ি শাড়ির সঙ্গে এই ব্লাউজ খুব সুন্দর লাগবে ।  জরির কাজ করা হাই নেক ব্লাউজ দেখতে খুব সুন্দর ।   তাই এই ব্লাউজ কালেকশন করতে পারেন । 

৩ . GOLDEN  SLEEVELESS READYMADE SAREE BIOUSE DESIGN <  গোল্ডেন স্লিভলেস রেডিমেড শাড়ি ব্লাউজ ডিজাইন কালেকশন। 

এই ব্লাউজ টিক গোল্ডেন কালার শাড়ির সঙ্গে খুব ভালো লাগবে ।  ব্লাউজ টি  আধুনিক লুকস বেস  । এই ব্লাউজটি আপনি যেকোন শাড়ির সঙ্গে করতে পারবেন ।  যে কোন জায়গায় পড়ার জন্য পারফেক্ট ।   ব্লাউজ টি  একটি মর্ডান রোড নেক রয়েছে । 

৪. POLY SILK DIGITAL PRINTED BOAT NECK BLOUSE DESIGN <পলি সিল্ক ডিজিটাল প্রিন্টেড বোট নেক ব্লাউজ ডিজাইন কালেকশন  ।

এই ব্লাউজ ডিম্পল গর্জিয়াস একটি ব্লাউজ ।   পুরা বডিতে সুন্দর ডিজাইন করা রয়েছে ।  আপনার লুক স আনতে বাধ্য ।  এর পাশাপাশি পিওর সুতি  লাইনিং আরামদায়ক ।

৫.EIBOW LENGTH SLEEVES BLOUSE DESIGN < ইলবো লেন্থ স্লিভস ব্লাউজ ডিজাইন কালেকশন । 

এই ব্লাউজটি দেখতে যেমন অসাধারণ পড়তেও ততটাই সুন্দর ।  প্লাস্টিক খুব সিম্পল আপনি চাইলে যে কোন সাদা  শাড়ি  বা পিংক কালার  শাড়ির সঙ্গে পরতে পারেন । কালারটি দেখতে অনেক সুন্দর । আপনি চাইলে যেকোনো জায়গায় ব্লাউজটি পড়ে যেতে পারেন ।  পাশাপাশি এই ব্লাউজটি হবে অনেক আরামদায়ক ।

৬.BACK CHAIN CHAIN BLOUSE DESIGN<  বেক চেইন স্টাইল ব্লাউজ ডিজাইন কালেকশন। 

ব্লাউজ ডিজাইন হচ্ছে সবার কাছে ভিন্ন ধরনের পছন্দ তবে গোল্ডেন কালারের ব্লাউজ ব্যবহার করলে দেখতে সুন্দর লাগে ।  তাই আপনি চাইলে গোল্ডেন কালারের ব্লাউজ ব্যবহার করতে পারেন । গোল্ডেন কালার যেকোনো প্রিন্ট ডিজাইন এসব ধরনের ব্লাউজ গুলো সিল্কী শাড়ির সঙ্গে বেশ মানানসই ।  গোল্ডেন কালার ব্লাউজ গুলো আপনি চাইলে যে কোন পার্টিতে ব্যবহার  করতে পারে।

৭. HIGH COLLAR BLOUSE DESIGN < হাই কলার ব্লাউজ ডিজাইন কালেকশন । 

আজকাল আধুনিক যুগের কিছু নারী রয়েছে যারা এসব ধরনের ব্লাউজ গুলো ব্যবহার করে থাকে ।  এই ব্লাউজ গুলো দেখতে । ব্লাউজ গুলো চাইনিজ কালারেড়ির সঙ্গে এ ব্লাউজ  ব্যবহার করতে পারেন  । 

যে কোন পার্টিতে বা বিয়ে বাড়ি অনুষ্ঠান হয়ে পড়তে পারেন প্লাস্টিক বলিউড অভিনেত্রীদের এক ধরনের পারফেট বা সুন্দর্য ব্লাউজ  অনেকে দেখা যায়  এই ব্লাউজ পড়তে  । 

৮. NECKLACE BLOUSE DESIGN< নেকলেস ব্লাউজ ডিজাইন কালেকশন । 

বর্তমান যুগে এই ব্লাউজ  টি ট্রেন্ডি । ব্লাউজের ডিজাইন পিছনের দিকে দেখতে অসাধারণ মিউজিক ও স্টাইলিশ । যে কোন পার্টি ভাবি এবাড়িতে ব্লাউজটি খুব মানানসই । 

৯ . HIGH NECK BLOUSE DESIGN <  হাই নেক ব্লাউজ ডিজাইন কালেকশন ।

বলিউড অভিনেত্রী দের জন্য এই ব্লাউজ কালেকশন করতে পারেন ।  অভিনেতা পারফেক্ট  এই ব্লাউজ এ ধরনের ব্লাউজ নকশী লুকসে  ভিন্ন মাত্রায় তাপমাত্রা এনে দেয় । এ ধরনের ব্লাউজ গুলো আপনি চাইলে যে কোন সাধারণ শাড়ি বা সিল্ক শাড়ির সঙ্গে ব্যবহার করতে পারেন ।  দেখতে অসাধারণ ।  যে কোন পার্টিতে অসাধারণ এবং পারফেক্ট । 

১০. TRADITIONAL PALKI BLOUSE < ট্র্যাডিশনাল পালকি ব্লাউজ ডিজাইন কালেকশন । 

এই ব্লাউজটি দেখতে একদমই পালকির মত অসাধারণ একটি ডিজাইন । মনকাড়া ব্লাউজের ডিজাইন ।  ব্লাউজ ডিজাইন  বেশ  নজরকাড়া । যেকোনো ব্লাউজ ডিজাইনের থেকে এই ব্লাউজের ডিজাইন টা দেখতে অনেক সুন্দর ।  তাই সবগুলো ব্লাউজ কে পিছনে রেখে এই ব্লাউজটি সবার আগে চলে আসবে শুধু ডিজাইন এর জন্য ।  তাই আপনার ব্লাউজ  টি  কালেকশন করতে পারেন । 

শেষ কথা

আমরা নারী তাই আমাদের সৌন্দর্য হচ্ছে শাড়ি ।  মহিলাদের শাড়ি পড়লে অনেক অনেক সুন্দর লাগে তাই আমরা যে কোন অনুষ্ঠানের জন্য শাড়ি পরতে পারি ।  শুধু শাড়ি পড়লেই তো হবে না এখানে ব্লাউজ এর প্রয়োজন তাই আমরা অনেকেই হয়ত ব্লাউজ এর বিভিন্ন ধরনের ডিজাইন খুঁজে থাকি তাই আপনি চাইলে এই ব্লাউজ ডিজাইন গুলো কালেকশন করতে পারেন । সবাইকে অসংখ্য ধন্যবাদ  আমার এই লেখা গুলো মনোযোগ দিয়ে পড়ার জন্য সবাই ভাল থাকবেন । 


শাহীন

আমি শাহীন । পেশায় একজন ব্যবসায়ী । পাশাপাশি অনলাইনে কাজ করতে পছন্দ করি। আশা করছি আমার শেয়ারকৃত তথ্য থেকে আপনারা উপকৃত হচ্ছেন আর তা হলেই আমার পরিশ্রম স্বার্থক।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads