কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা

কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা

কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা

পৃথিবীর অন্যতম একটি সমুদ্র সৈকত হচ্ছে বাংলাদেশের চট্টগ্রাম বিভাগের কক্সবাজার। বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশ থেকে এই কক্সবাজারে পর্যটন হিসেবে ভ্রমণ করতে আসে। কিন্তু কক্সবাজারে এসে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে হোটেল ভাড়া করা। কক্সবাজারে বেড়াতে আসলে আপনাকে অবশ্যই প্রথমে একটি হোটেল ভাড়া করতে হবে রাতে থাকার জন্য। কিন্তু এই হোটেল ভাড়া করা নিয়ে অনেকেই অনেক বিভ্রান্তির মধ্যে পড়ে যায়। কারণ কক্সবাজারে কমদামের হোটেল থেকে শুরু করে রয়েছে লক্ষ টাকার হোটেল। এখন আপনি কোন হোটেলে উঠবেন সেই সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি সম্বন্ধে আপনাকে মন দিয়ে পড়তে হবে। কারণ আজকে আমাদের আলোচনার মূল বিষয় হচ্ছে কক্সবাজার হোটেল ভাড়া ২০২৩। 

কক্সবাজারে কম দামি হোটেল থেকে বেশি দামি  হোটেল রয়েছে। এই প্রতিবেদনে আমরা সব ধরনের হোটেলের ভাড়া ও তালিকা উল্লেখ করছি। কক্সবাজারে কম খরচে হোটেল ভাড়া তালিকা সহ বিভিন্ন হোটেলের নম্বর এবং যোগাযোগের ঠিকানা তুলে ধরা হবে। শুধু তাই নয় কক্সবাজার ছাড়াও আপনারা যেসব বিজে বেড়াতে যাবেন সেখানেও তেল ভাড়া করতে হবে। আমরা আমাদের এই প্রতিবেদনের মধ্যে সকল বীজের হোটেলের সম্বন্ধ আপনাকে জানাবো। তাহলে পাঠক বন্ধুরা আমাদের সাথেই থাকুন।

কক্সবাজার ভ্রমণ ২০২৩ 

সামনেই আসছে শীতের আবহাওয়া। কুয়াশার চাদর মুড়ি দিয়ে আমরা দেখতে পারবো এক নতুন বাংলাদেশকে। আর এই সময়টি ভ্রমণের জন্য একটি উপযুক্ত সময়। তাই সামনে আপনারা যারা কক্সবাজারে ভ্রমণ করার জন্য চিন্তা করছেন তারা হয়তো কক্সবাজারে হোটেল রুম ভাড়া করা নিয়ে চিন্তায় পড়েছেন। তাই আর দেরি না করে আমি আপনাদের সমস্যার সমাধানের জন্য নিজে হোটেলের নাম এবং ভাড়া ঠিকানা সব উল্লেখ করার চেষ্টা করছি।

কক্সবাজারের ফাইভ স্টার হোটেলের ভাড়া ও বুকিং ২০২৩ 

★SeaGull Hotel:

কক্সবাজার ভিজে হোটেল জনি এই হোটেলের অবস্থা। এখানকার রুম ভাড়া প্রতি রাতের জন্য ৫ ৮০০ থেকে শুরু করে ৫০০০০ টাকা পর্যন্ত । 
মোবাইল নম্বর ০১৭৬৬৬৬৬৫৩০ বা ০১৭৬৬৬৬৬৫৩১-৩৪

★Sea Pearl Beach Resort & Spa

এই হোটেল টি মেরিন ড্রাইভ রোড, কলাতলী কক্সবাজার এ অবস্থিত।এখানকার রুম ভাড়া প্রতি রাতের জন্য ৭৭০০ হতে ২৮, ৮০০ টাকা । 
মোবাইল নম্বর :০১৪০১৭৭৮৮ 

★Long Beach hotel 

লং বীজ হোটেলটি অবস্থান ১৪ হোটেল জন কলাতলী কক্সবাজা। এই হোটেলের রুম ভাড়া প্রতি রাতের জন্য সাত হাজার থেকে ৫০ হাজার টাক। 
ফোন নম্বর: 01755660051   

★Hotel the Cox today 

এই হোটেলটির অবস্থান ৭/২, কলাতলী রোড, কক্সবাজার।এই হোটেলে প্রতি রাতের জন্য ১০৫০০ থেকে শুরু করে ৮০ হাজার টাকা । 
ফোন নম্বর: 0175598449 

প্রিয় পাঠক বন্ধুরা এগুলোই হচ্ছে কক্সবাজারের ফাইভ স্টার হোটেলের ভাড়া। এবং আমরা তার সাথে যোগাযোেগর নম্বরটি ও  দিয়ে দিয়েছি। 

সবচেয়ে কম খরচে কক্সবাজার হোটেলের তালিকাঃ 

কক্সবাজারে গিয়ে আপনি লক্ষ্য করলে দেখতে পারবেন যে সকল জায়গায় হাজার হাজার হোটেল রয়েছে। যে হোটেল গুলো আপনাকে ভাড়া দিতে চাইব। তবে হাজার হাজার হোটেলের ভিতরে কয়েকটি হোটেলে তালিকা আমরা নিজে দিচ্ছি যেগুলোতে আপনি সবচেয়ে কম খরচে হোটেল ভাড়া করে থাকতে পারবেন । আরে হোটেল গুলো কক্সবাজার গুরুত্বপূর্ণ কয়েকটি পর্যটন কেন্দ্রের আশেপাশে অবস্থিত। 
                  •উর্মি গেস্ট হাউস। 
                  •ব্লু ওসেন। 
                  •ডায়মন্ড প্যালেস গেস্ট হাউজ। 
                  •ইনানী রয়েল রিসোর্ট। 
                  •কলাতলী হোটেল। 
                  •সী হ্যাভেন গেস্ট হাউস। 
                  •সী হিল গেস্ট হাউস। 
                  •সায়মন বীজ হোটেল। 
                  •লং বিচ হোটেল। 
                  •হোটেল সী আলিফ। 
                  • সী আরাফাত রিসোর্ট। 

কক্সবাজার হোটেল ভাড়া ২০২৩ঃ

আমরা উপরে এন যে কয়েকটি হোটেলের তালিকা আলোচনা করেছি সেগুলো আপনারা সেখানে গেলেই আশেপাশের এলাকাতেই খুঁজে পাবেন।।এবং সেখানের হোটেল ভাড়া দুই হাজার থেকে শুরু করে এর উপর পর্যন্ত রয়েছে।নিচে আমরা আরও কিছু গুরুত্বপূর্ণ হোটেলের সম্পর্কে আলোচনা করছি ।

হোটেল সায়মন কক্সবাজার 

হোটেল সাইমন শহরের একটি ব্যক্তিগত মালিকানাধীন হোটেল।কক্সবাজারের বেশ জনপ্রিয় একটি হোটেল হচ্ছে হোটেল সাইমন । এখানে সব ধরনের রুম পাওয়া যাবে। কলাতলী বীজের মেরিন ড্রাইভে ২২৮ টি অভিজাতর রুমের সম্মলিত ফাইভ স্টার মানের সমুদ্রটির ভর্তি এই রিসোডে রয়েছে অত্যাধুনিক সুযোগ সুবিধা। এখানকার রুম ভাড়া ৫০০০ থেকে শুরু করে ৩০ হাজার টাকা পর্যন্ত। 

সায়মন বিচ রিসোর্ট হোটেলের রুম ভাড়া 

কক্সবাজারের এই গুরুত্বপূর্ণ হোটেল যে সমুদ্রসৈকতের খুব কাছাকাছি অবস্থিত। এই হোটেল গুলো খুব উন্নতমানে। কক্সবাজারের ইনানী বিচে এই হোটেলটি তৈরি করা হয়েছে । এটি একটি ফাইভ স্টার হোটেল সেখানে এক রাতের ভাড়া ১২ হাজার থেকে ১ লাখ ১০ হাজার পর্যন্ত। এখানে বিভিন্ন ধরনের সার্ভিস রয়েছে থাকার পাশাপাশি এখানে খাওয়া-দাওয়া সকল ব্যবস্থা রাখা হয়েছ।এই হোটেলে প্রতি রুমে এসি সার্ভিস প্রদান করা হয় । 
ফোন নম্বরঃ ০১৯৭০৬৬০০৬৬ 

ওশান প্যারা ডাইস হোটেল এন্ড রিসোর্ট রুম ভাড়া 

এই হোটেলটিতে অবস্থিত। এটিও এক ধরনের উন্নত মানের হোটে।  তবে এখানে আগের হোটেল গুলোর মত লাখ লাখ টাকার প্রয়োজন নেই। এই হোটেলে এক দিনের রুম ভাড়া ৮ হাজার থেকে শুরু করে ১৭ হাজার টাকা পর্যন্ত। এখানেও আপনাদের খাওয়া-দাওয়ার জন্য আলাদা ব্যবস্থা করা হবে। সকল রুমে এসি সার্ভিস রয়েছে। এখানে প্যাকেজ আকারেও রুম ভাড়া দেওয়া হয়।এই হোটেলে এক রুমে তিন বেডের রুমও পাওয়া যাবে। 
ফোন নাম্বারঃ০১৯৩৮৮৪৬৭৬১ 

হোটেল সি প্যালেস রুম ভাড়া 

কক্সবাজার জেলার প্রশাসকের কার্যালয় হতে প্রায় তিন কিলোমিটার দূরে তৈরি করা হয়েছে এই হোটেলটি। এখানে কম দামে রুম ভাড়া নিতে পারবে। তবে এই হোটেলে সর্বনিম্ন রুম ভাড়া ৩০০০ টাকা।তবে এই হোটেলে ৫০০০ টাকা ও ভালো মানের একটি রুম পাওয়া যাবে। 
ফোন নম্বরঃঃ ০১৭১৪৬৫২২২৭ 

সার্ফ ক্লাব রিসোর্ট রুম ভাড়া 

এখানে ছোট-বড় উপায় ধরনের রুম ভাড়া দেওয়া হয়। একটি ছোট রুমের ভাড়া ১৫০০ থেকে শুরু করে দুই হাজার টাকা। ৩০০০ টাকা ৩ থেকে ৪ বেডের রুম এই হোটেলে পাওয়া যায়। রুমের ধরনের উপর ভিত্তি করে এখানে প্রতিদিনের রুম ভাড়া নির্ধারণ করা হয়। 
ফোন নম্বরঃ০১৭৭৭ ৭৮৬২৩২

হোটেল সী কক্স রুম ভাড়া 

এই হোটেলটি একটি উন্নত মানের হোটেল। তাই এখানে প্রতি রমের ভাড়া একটু বেশি হয়ে থাকে। এখানে সর্বনিম্ন ৩০০০ টাকা থেকে শুরু করে ভাড়া দেওয়া হয়। এখানে সকল ধরনের রুম রয়েছে। এখানে রুম ভাড়া প্রতি রাতের জন্য ৩০০০ টাকা শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত অনেক রুমে এসি সার্ভিস চালু রয়েছ। 
 ফোন নাম্বারঃঃ ০১৮৪০৪৭৭০৭ 

কিভাবে হোটেল বুকিং করবেন? 

আপনি কক্সবাজার পর্যটন কেন্দ্র দেখার জন্য সিদ্ধান্ত গ্রহণ করেছেন? কিছুদিনের মধ্যে কক্সবাজার চলে আসতে চাচ্ছেন?আপনি কক্সবাজারে গিয়ে যদি হোটেল ভাড়া করতে চান তাহলে আপনাকে অনেক ঝামেলা পোহাতে হবে।তাই বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে আপনিও অনলাইনে হোটেল বুকিং করতে পারবেন।  আমাদের পেইজে উল্লেখিত যেগুলো হোটেলের তালিকা দেওয়া হয়েছে সেগুলো থেকে যেকোনো একটি আপনি পছন্দ করে বেছে নিন । তারপর যোগাযোগ নম্বরে যোগাযোগ করে বুকিং করতে পারেন । কিংবা প্রতিটি হোটেলের ওয়েবসাইট থেকে আপনি রুম সিলেক্ট করে বাজেট অনুযায়ী হোটেল বুকিং করতে পারবেন। আপনি কক্সবাজারে আসার আগেই হোটেল বুকিং করে আসবেন কেননা পরবর্তীতে অনেক সময় দেখা যায় কোন রুম ফাঁকা থাকে না।তখন আপনাকে হতে হবে নিরাশ ও হতাশ। তাই হয়রানিতে পড়ার আগেই আপনি কক্সবাজার আসার আগে আপনার পছন্দ অনুযায়ী হোটেলটি নির্বাচন করে বুকিং করে নি। ধন্যবাদ।  

কক্সবাজার হোটেল ভাড়া ২০২৩ নিয়ে আমাদের শেষ কথাঃ

কক্সবাজার বাংলাদেশের একটি দর্শনীয় স্থান। পৃথিবীর বিভিন্ন দেশ থেকে প্রতিবছর আমাদের দেশে পর্যটনের জন্য আস। বাংলাদেশের নাগরিক হিসেবে আমাদের প্রত্যেকেরই উচিত কক্সবাজার ভ্রমণ করা । তাই  ২০২৩ সাল অনুযায়ী হোটেল ভাড়া একটি তালিকা আমরা আজকের প্রতিবেদনে তুলে ধরার চেষ্টা করেছি। এবং যোগাযোগ নম্বর দেওয়ার চেষ্টা করেছি আপনি যদি কক্সবাজার ভ্রমণ করতে যেতে চান তাহলে অবশ্যই আপনি আগে হোটেল ভাড়া সম্পর্কে জেনে আপনার রুমটি বুক করে নিন। নয়তো আপনাকে অনেক হয়রানি শিকার হতে হবে। 

হাবিবা আফরিন

আমার নাম হবিনা আফরিন । ছোটবেলা থেকেই লেখালেখি আমার শখ। sorolmanus.com আমার সেই শখ পুরণে হাত বাড়িয়ে দিয়েছে। আশা করছি আমার লেখার মাধ্যমে আপনারা উপকৃত হবেন। সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

Post a Comment (0)
Previous Post Next Post

Ads

Ads